Tuesday, May 7, 2024
spot_img
Homeরাজনীতিকারাগারে প্রচুর নেতা-কর্মী অসুস্থ, তাঁদের সু-চিকিৎসার ব্যবস্থা করুন: মির্জা আব্বাস

কারাগারে প্রচুর নেতা-কর্মী অসুস্থ, তাঁদের সু-চিকিৎসার ব্যবস্থা করুন: মির্জা আব্বাস

কেরানীগঞ্জ প্রতিনিধি  | প্রতিদিনবাংলা.কম

কারাগারে অসুস্থ বিএনপির নেতা-কর্মীদের ভালো চিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সাড়ে তিন মাস পর আজ সোমবার কারাগার থেকে বেরিয়ে তিনি বলেন, কারাগারে দলের অনেক নেতা-কর্মী রয়েছেন। তাঁদের অনেক হয়ে পড়েছেন। তাঁদের ভালো চিকিৎসা প্রয়োজন।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ঘিরে সংঘর্ষের পর ৩১ অক্টোবর মির্জা আব্বাসকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এরপর রাজধানীর বিভিন্ন থানায় তাঁর বিরুদ্ধে ১১টি মামলা হয়।

সব কটি মামলায় জামিন হওয়ায় আজ সন্ধ্যার পর ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান মির্জা আব্বাস। কারাগারের বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি সরকারকে বলব, যাঁরা কারাগারে অসুস্থ রয়েছেন, তাঁদের জন্য ভালো চিকিৎসার ব্যবস্থা করুন। আমাদের আন্দোলন এভাবেই চলবে।’

এর আগে সোমবার বিকেল থেকে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়ের নেতৃত্বে কয়েক শ নেতা-কর্মী কারাগার এলাকায় মির্জা আব্বাসের মুক্তির জন্য অপেক্ষা করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বলেন, জামিননামার কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর প্রক্রিয়া অনুযায়ী সন্ধ্যার দিকে মির্জা আব্বাসকে মুক্তি দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments